NU অনার্স ৪র্থ বর্ষ CGPA ফলাফল প্রকাশ H4 result 2023

NU অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশ H4 result 2023 করা হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষ ফলাফল প্রকাশ ২০২৩। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০২০ সালের অনার্স ৪র্থ বর্ষের ফলাফল প্রকাশ। ৬ নভেম্বর ২০২৩ তারিখে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষের সম্মিলিত এ ফলাফল প্রকাশ করা হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এই সংক্রান্ত নোটিশ প্রকাশ করা হয়েছে।

২০২১ সালের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার ফলাফল জানবেন যেভাবে তা্র নিয়ম এখানে পাবেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০২১ সালের অনার্স ৪র্থ বর্ষ ফাইনাল পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। ফলাফল বিকাল ৫ টা থেকে মোবাইলে পাবেন এবং পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকেও জানা যাবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন অনুষ্ঠিত ২০২১ সালের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার সিজিপিএ ফলাফল আজ ১৩/১১/২০২৩ তারিখ প্রকাশিত হয়েছে।

মােট ৬৭৬ টি কলেজের ২ লাখ ১৪ হাজার ৮৪৪ জন পরীক্ষার্থী ৩০টি বিষয়ে পরীক্ষায় অংশগ্রহণ করে। পরীক্ষার গড় পাশের হার ৭২ শতাংশ।

এ পরীক্ষার ফলাফল রাত ৯ টা থেকে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nu.ac.bd অথবা www.nubd.info) এ পাওয়া যাবে। এছাড়া রাত ৯টা থেকে যেকোন মােবাইলের মাধ্যমে nu<space>H4<space>Reg No (শেষের ০৭ ডিজিট) লিখে ১৬২২২ নম্বরে সেন্ড করে ফলাফল জানা যাবে।

উল্লেখ্য, ৪ বছরের সমন্বিত ফলাফল (CGPA) আগামী সপ্তাহে প্রকাশিত হবে।

মোবাইলে ফলাফল দেখার নিয়ম

NU<space>H4<space>RegNumber

এবং পাঠিয়ে দিবেন 16222 এই নম্বরে যেকোন মোবাইল থেকে (টেলিটক মোবাইল থেকে পাঠালে দ্রুত পাবেন)

NU ২০২১ সালের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশ H4 result 2023

২০২১ সালের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার ফলাফল জানবেন যেভাবে

NU অনার্স ৪র্থ বর্ষ CGPA ফলাফল প্রকাশ H4 result 2023 1

ওয়েবসাইটে ফলাফল পেতে এখানে ক্লিক করুন

বা এখানে ক্লিক করুন

সহজে মার্কশিট সহ রেজাল্ট দেখতে এখানে ক্লিক করুন

সার্ভারে সমস্যা থাকলেও ফলাফল জানার টিপস দেখুন এই ভিডিওতে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *